,

নবীগঞ্জে ৫২ বছরের অবহেলিত ৩ গ্রামের ২.৪১ কিলোমিটার রাস্তার কাজ সমাপ্ত :: এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পুরন

মোঃ আবু তালেব : নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের হালিতলা বারইকান্দি ও চৌশতপুর গ্রামের ৫২ বছরের অবহেলিত কাচা সড়কটির নির্মান কাজ সমাপ্তি হয়েছে। দীর্ঘদিন পর এলাকার দাবীকৃত রাস্তার স্বপ্ন বাস্তবে রুপান্তরিত হয়েছে। এতে এলাকার জনসাধারণের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। দীর্ঘদিনের এই অবহেলিত রাস্তাটির জন্য সাহায্য-সহযোগিতা করায় এলাকাবাসী হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নেওয়াজ মিলাদ গাজীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। নবীগঞ্জ সদর ইউনিয়নের তামাশপুর গ্রামের কৃতি সন্তান ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার ও বিপি.এম পদক অর্জনকারী কৃষ্ণ পদ রায় ডি.আই.জি এর সহযোগিতায় ২০২৩ইং সালে এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী ও স্বপ্ন বাস্তবে রুপান্তরিত হলো, ৮ নং সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, দিনারপুর কলেজের প্রভাষক ও নবীগঞ্জ আইডিয়াল উইমেন্স কলেজের প্রতিষ্টাতা সদস্য সুশান্ত বৈদ্য উল্লেখিত সড়কটির কাজে অক্লান্ত পরিশ্রম করেছেন।
প্রয়াত সাংবাদিক আব্দুল কাইয়ুম আজাদ, প্রয়াত সাংবাদিক এটি.এম নুরুল ইসলাম খেজুর, নবীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও প্রবীন সাংবাদিক মছদ্দর আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিটু, দৈনিক বিবিয়ানা পত্রিকার সম্পাদক ফখরুল ইসলাম, সময় পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক সেলিম তালুকদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি আশাইদ আলী আশা, সাংবাদিক মোঃ আবু তালেব সহ সাংবাদিকবৃন্দ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় লিখনীর মাধ্যমে ৫২ বছরের কাচা সড়কটির বিষয়ে এলাকার অবহেলিত রাস্তার চিত্র তুলে ধরেছেন।
এছাড়া সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হালিতলা বারইকান্দি ও তামাশপুর গ্রামের নবীন-প্রবীন ও বিশিষ্ট মুরব্বিয়ান এম.পি, উপজেলা চেয়াম্যান, ইউপি চেয়ারম্যানসহ বিভিন্নজনদের নিকট অবহেলিত কাচা সড়কটির বিষয়ে দাবী তুলে ধরেছেন। সড়কটির কাজে সহযোগিতা করেছেন, সংশ্লিষ্ট উর্ধবতন কর্মকর্তাসহ নবীগঞ্জ উপজেলা প্রকৌশলী বৃন্দ। তবে রাস্তার কাজে বেশ কিছু জায়গায় নি¤œমানের সামগ্রী ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।


     এই বিভাগের আরো খবর